তথ্য অধিদফতর (পিআইডি) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৬ সেপ্টেম্বর ২০২১

তথ্যবিবরণী ৬ সেপ্টেম্বর ২০২১

Handout                                                                                                          Number : 4294

Dr. Hasan Mahmud inaugurated the

Bangabandhu Corner in the Press Club of India, New Delhi

 

New Delhi (India), September 06 :

            Bangabandhu Media Center inaugurated today in the Press Club of India, New Delhi. Minister for Information and Broadcasting, Government of the People’s Republic of Bangladesh Dr. Hasan Mahmud  was present as the chief guest of the inaugural program. The program was chaired by Umakant Lakhera, the President of Press Club of India. The High Commissioner of Bangladesh to India Muhammad Imran was present as special guest. The President of National Press Club of Bangladesh Farida Yeasmeen, General Secretary of Press Club of India Vinay Kumar, former president Gautam Lahiri, Joint Secretary (Bangladesh-Myanmar Division), Ministry of External Affairs, government of India, eminent journalists of press club of India, officials of Bangladesh High Commission, India  and media personalities from both India and Bangladesh were present in the program.

 

Dr. Hasan Mahmud depicted the short life sketch of Bangabandhu Sheikh Mujibur Rahman, the Father of the Nation of Bangladesh in his speech. Bangabandhu Sheikh Mujibur Rahman guided Bangladesh to the path of Liberation and the country would not have been born if Bangabandhu were not born, he mentioned.  He also expressed his special thanks and gratitude for the contribution of India to our independence. He mentioned the role of journalists and media is very important for enhancing the bilateral relationship of India and Bangladesh.

 

Minister Dr. Hasan Mahmud inaugurated the Bangabandhu Media Center and unveiled a portrait of Bangabandhu Sheikh Mujibur Rahman in the Press Club of India.

  

Minister Dr. Hasan Mahmud started his day by paying tribute to the memorials of Mahatama Gandhi, the Father of the Nation of India at Rajghat of New Delhi.

 

The Press Club of India, established in 1958 in New Delhi as a Center of the fraternity of the journalist community of whole India more than 4 thousands members represented from various news papers media and other news agencies.

 

In the history of 63 years of the Press Club of India the Bangladesh Media Center has been established in the year of Birth Centenary of the Father of the Nation Bangabandhu Sheikh Mujibur Rahman and the Golden Jubilee of our independence.

 

A documentary on the life of Bangabandhu was screened in the inauguration program.

 

#

Shaban/Pasha/Rejuan/Enayet/Salim/2021/20.30 Hrs

তথ্যবিবরণী                                                                                               নম্বর :  ৪২৯৩

 

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়ায়

শফিকুর রহমান চৌধুরীকে প্রবাসী কল্যাণ মন্ত্রীর অভিনন্দন

 

ঢাকা, ২২ ভাদ্র (৬ সেপ্টেম্বর) :

 

          সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়ায় সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরীকে অভিনন্দন জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

 

          মন্ত্রী আজ এক অভিনন্দন বার্তায় সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরীকে এ অভিনন্দন জানান।

 

          মন্ত্রী বলেন, শফিকুর রহমান চৌধুরী একজন দক্ষ সংগঠক ও কর্মীবান্ধব নেতা। তিনি এর আগে সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্যসহ যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ  সম্পাদক এবং সিলেট জেলা আওয়ামী লীগের গত কমিটিতে সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

 

          মন্ত্রী আরো বলেন, 'আমি বিশ্বাস করি, উপমহাদেশের অন্যতম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের নীতি, আদর্শ ও কর্মসূচি বাস্তবায়নে অতীতের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালনে শফিকুর রহমান চৌধুরী দক্ষতার সাথে সফল হবেন।'

 

#

 

রাশেদুজ্জামান/পাশা/রেজুয়ান/এনায়েত/মোশারফ/সেলিম/২০২১/২০৩০ ঘণ্টা

তথ্যবিবরণী                                                                                               নম্বর :  ৪২৯২

 

৭ সেপ্টেম্বর সকাল থেকে গণটিকার দ্বিতীয় ডোজ কার্যক্রম শুরু

 

ঢাকা, ২২ ভাদ্র (৬ সেপ্টেম্বর) :

 

          আগামীকাল ৭ সেপ্টেম্বর সকাল ৯টা থেকে সারাদেশব্যাপী গণটিকা কার্যক্রমের দ্বিতীয় ডোজ ভ্যাক্সিন প্রদান কার্যক্রম শুরু হচ্ছে। গ্রামের ইউনিয়ন পর্যায় থেকে শুরু করে শহরের সিটি কর্পোরেশন এলাকার সর্বত্র এই কার্যক্রম চলমান থাকবে। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই কার্যক্রম চলবে।

 

          উল্লেখ্য, গত ৭ জুলাই দেশব্যাপী একযোগে গণটিকা কার্যক্রমের প্রথম ডোজ প্রদান কার্যক্রম শুরু হয়। এই কার্যক্রমের আওতায় দেশব্যাপী একযোগে ৫০ লাখ ৭১ হাজার মানুষ গণটিকায় অংশ নিয়ে প্রথম ডোজ ভ্যাক্সিন গ্রহণ করেন।

 

#

 

মাইদুল/পাশা/রেজুয়ান/মোশারফ/সেলিম/২০২১/২০২০ ঘণ্টা

তথ্যবিবরণী                                                                                               নম্বর :  ৪২৯১

 

ভূমি মন্ত্রণালয় ও ডাচ বাংলা ব্যাংকের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

 

ঢাকা, ২২ ভাদ্র (৬ সেপ্টেম্বর) :

 

          আজ ভূমি মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে যেকোনো ভূমিসেবার ফি অনলাইনে প্রদানের সুবিধার্থে ভূমি মন্ত্রণালয় এবং এমএফএস (মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসেস) সেবা প্রদানকারী ব্র্যান্ড রকেট-এর মালিকানা প্রতিষ্ঠান ডাচ বাংলা ব্যাংকের মধ্যে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

 

          অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূমি সচিব মোঃ মোস্তাফিজুর রহমান।

 

          ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব প্রদীপ কুমার দাস এবং ডাচ বাংলা ব্যাংক-এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মোশাররফ হোসাইন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। এসময় উপস্থিত ছিলেন ভূমিসেবা ডিজিটাইজেশন মনিটরিং সেল-প্রধান ড. মোঃ জাহিদ হোসেন পনির-সহ ডাচ বাংলা ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা।

 

          উল্লেখ্য, গত ২৪ মে ২০২১ তারিখে দেশে অন্যান্য এমএফএস সেবাদানকারী প্রতিষ্ঠান উপায়, নগদ ও বিকাশ-এর সাথেও ভূমি মন্ত্রণালয় চুক্তি স্বাক্ষর করে।

 

#

 

নাহিয়ান/পাশা/রেজুয়ান/মোশারফ/সেলিম/২০২১/১৮২০ ঘণ্টা

 

 

 

তথ্যবিবরণী                                                                                               নম্বর :  ৪২৯০

 

মমেক হাসপাতালে অদ্যাবধি ১০ হাজার ১৭৬ সিলিন্ডার

অক্সিজেন প্রদান করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী

 

ময়মনসিংহ, ২২ ভাদ্র (৬ সেপ্টেম্বর) :

 

          ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা রোগীদের জরুরি চিকিৎসা সেবার সুবিধার্থে ব্যক্তিগত উদ্যোগে আজ ২০৮টি-সহ অদ্যাবধি সর্বমোট ১০ হাজার ১৭৬ সিলিন্ডার অক্সিজেন প্রদান করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।

 

          উল্লেখ্য, করোনা রোগীদের জন্য প্রতিমন্ত্রীর এ মানবিক সহায়তা কার্যক্রম মহামারি শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

 

#

 

ফয়সল/পাশা/রেজুয়ান/মোশারফ/সেলিম/২০২১/১৮২০ ঘণ্টা

তথ্যবিবরণী                                                                                               নম্বর :  ৪২৮৯

 

উজবেকিস্তান প্রধানমন্ত্রীর উপদেষ্টার সাথে বাংলাদেশের

ব্যবসায়ী প্রতিনিধিদলের বৈঠক অনুষ্ঠিত

ঢাকা, ২২ ভাদ্র (৬ সেপ্টেম্বর) :

          উজবেকিস্তানের প্রধানমন্ত্রীর ডিজিটাল টেকনোলজি উপদেষ্টা অলিমজন ইমারাভ ও উদ্ভাবনী উন্নয়ন মন্ত্রী ইব্রোখিম ওয়াই আবদুর আখমনভের সাথে বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতের ব্যবসায়ী প্রতিনিধি দলের এক বৈঠক গতকাল অনুষ্ঠিত হয়। বৈঠকে দুই দেশের স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে বিশেষ করে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতের বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

          বৈঠকে জানানো হয় বাংলাদেশ থেকে বিপিও এবং সফটওয়্যার সেবা নিতে পারে উজবেকিস্তান। দেশটির গবেষণা ও উন্নয়নেও অংশীদার হওয়ার আগ্রহ রয়েছে বাংলাদেশের।

          বাংলাদেশের আইসিটি খাতের ব্যবসায়ী প্রতিনিধিদলের নেতৃত্ব দেন  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।  প্রতিমন্ত্রী আইসিটি প্রযুক্তিতে বাংলাদেশের সক্ষমতা তুলে ধরে প্রযুক্তি দক্ষ জনশক্তি আকর্ষণের পাশাপাশি বিনিয়োগ সম্ভাবনার তথ্যচিত্র উপস্থাপন করেন। তিনি যৌথ অংশিদারিত্বের মাধ্যমে দেশটির প্রযুক্তি খাতে অবদান রাখার অভিপ্রায় ব্যক্ত করেন। আলোচনায় দু’দেশের মধ্যে অংশিদারিত্বের ভিত্তিতে কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

          এছাড়া সফররত বাংলাদেশের প্রযুক্তি খাতের ব্যবসায়ী প্রতিনিধিদলের সাথে সমরখন্দের গভর্নর এরকিনজন তুরদিমভের ও বুখারার গভর্নর ওকতাম বারনয়েভের  মধ্যে ফলপ্রসূ বৈঠক অনুষ্ঠিত হয়েছে ।

          বৈঠকে গবেষণা এবং বিজ্ঞানের ক্ষেত্রে উজবেকিস্তান অল্পদিনেই কীভাবে এতো অগ্রগতি অর্জন করেছে তা বাংলাদেশ প্রতিনিধি দলের সাথে শেয়ার করেছে উজবেকিস্তানের কর্মকর্তারা। আইসিটি প্রতিমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ রূপকল্প বাস্তবায়নের উদ্যোগগুলো তুলে ধরেন বৈঠকে। তিনি জানান উজবেকিস্তান আমাদের কাছ থেকে প্রযুক্তি সহযোগিতা চেয়েছে। বিনিয়োগেরও প্রস্তাব দিয়েছে। এসব প্রস্তাব ও সম্ভাবনাগুলো যাচাই করে উজবেকস্তানের সঙ্গে প্রযুক্তি, জনবল কিংবা সেবা বিনিময়ে এ বিষয়ে চুক্তি হবে বলেও তিনি জানান।

          ২০২৫ সালের মধ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে রপ্তানি আয় ৫ বিলিয়ন ডলারে উন্নীত করার লক্ষ্যের কথা জানিয়ে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক  বলেন, সে ক্ষেত্রে উজবেকিস্তান হতে পারে ‘রপ্তানি গন্তব্য’।

          ইসলামিক ডেভেলপমেন্ট ব্যাংক গ্রুপ (আইএসডিবি গ্রুপ) এর বার্ষিক সম্মেলনে যোগ দিতে গত ৩১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এবং আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নেতৃত্বে তাসখন্দে এক সরকারি সফরে রয়েছেন ১৪ সদস্যের উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল। প্রতিনিধিদলের সদস্যদের মধ্যে রয়েছেন এফবিসিসিআই সাবেক সভাপতি মীর নাসির, বর্তমান সহ-সভাপতি এম. এ রাজ্জাক খান রাজ, বাংলাদেশ টেক্সটাইল মিলস এসোসিয়েশনের (বিটিএম) সভাপতি মোহাম্মদ আলী খোকন, ই-ক্যাব সভাপতি শমী কায়সার, বিসিএস সভাপতি শাহিদ উল মুনীর, বাক্কো সভাপতি ওয়াহিদ শরীফ ও সাধারণ সম্পাদক তৌহিদ হোসেনসহ প্রযুক্তি, শিল্প ও পোশাক খাতের উদ্যোক্তারা।

          এছাড়াও এই প্রতিনিধিদলে রয়েছেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রির নির্বাহী পরিচালক লিয়াকত আলী লিয়াকত, ওয়ালমার্ট ইলেকট্রিক এন্ড ইলেক্ট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক শেখ ফরিদ আহমেদ, ওয়ালকার্টের ব্যবস্থাপনা পরিচালক সাবিহা জারিন অরনা এবং দোহাটেক নিউ মিডিয়ার প্রেসিডেন্ট এ. কে.এম সামসুদ্দোহা।

#

শহিদুল/পাশা/রেজুয়ান/এনায়েত/মোশারফ/সেলিম/২০২১/১৭৩০ ঘণ্টা

তথ্যবিবরণী                                                                                               নম্বর :  ৪২৮৮

 

প্রেসক্লাব অভ ইন্ডিয়াতে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী

 

ঢাকা, ২২ ভাদ্র (৬ সেপ্টেম্বর) :

 

          ভারতের নয়াদিল্লিতে প্রেসক্লাব অভ্‌ ইন্ডিয়ায় বঙ্গবন্ধু মিডিয়া কর্নার উদ্বোধন করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ।

 

          বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে নয়াদিল্লির রাইসানা রোডের প্রেসক্লাব অভ ইন্ডিয়ার দ্বিতীয় তলায় সোমবার দুপুরে এই কর্নার উদ্বোধনকালে ভারত সফররত তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নেতৃত্বে দু’দেশের সম্পর্ক এক নতুন উচ্চতায় পৌঁছেছে। এই সুসম্পর্ককে এগিয়ে নিতে দু’দেশের জনগণের মধ্যে আরো ঘনিষ্ঠ যোগাযোগের জন্য আমাদের উদ্যোগ নিতে হবে। প্রেসক্লাব অভ ইন্ডিয়ায় বঙ্গবন্ধু মিডিয়া কর্নার  নিঃসন্দেহে এক্ষেত্রে একটি মাইলফলক।

 

          প্রেসক্লাব অভ ইন্ডিয়ার সভাপতি উমাকান্ত লাখেরার সভাপতিত্বে ভারতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোহাম্মদ ইমরান, প্রেস মিনিস্টার শাবান মাহমুদ, বাংলাদেশের জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, প্রেসক্লাব অভ ইন্ডিয়ার সাবেক সভাপতি গৌতম লাহিড়ী এবং সংস্থার সাধারণ সম্পাদক বিনয় কুমার অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

 

          প্রেসক্লাব অভ ইন্ডিয়া এবং নয়াদিল্লিস্থ বাংলাদেশ হাইকমিশনের যৌথ উদ্যোগে গড়ে তোলা আধুনিক ডিজিটাল প্রযুক্তি সংবলিত বঙ্গবন্ধু মিডিয়া কর্নারে একটি গ্রন্থাগার এবং প্রজেকশন হল রয়েছে। কর্নারের রক্ষণাবেক্ষণে দুই সংস্থার মধ্যে একটি সমঝোতা স্মারকও স্বাক্ষরিত হয়।

 

          এর আগে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ নয়াদিল্লির রাজঘাটে মহাত্মা গান্ধীর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় মন্ত্রী পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন এবং সমাধি চত্বর ঘুরে দেখেন। আগামী ৯ সেপ্টেম্বর তথ্যমন্ত্রীর দেশে ফেরার কথা।

 

#

 

আকরাম/পাশা/রেজুয়ান/মোশারফ/সেলিম/২০২১/১৭২০ ঘণ্টা

তথ্যবিবরণী                                                                                               নম্বর :  ৪২৮৭

 

কোভিড-১৯ সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন

 

ঢাকা, ২২ ভাদ্র (৬ সেপ্টেম্বর) :

 

            স্বাস্থ্য অধিদপ্তর এবং রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)-এর তথ্যানুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে ২৭ হাজার ৫৯৫ জনের নমুনা পরীক্ষা করে ২ হাজার ৭১০ জনের শরীরে করোনা সংক্রমণ পাওয়া গেছে। এ নিয়ে বাংলাদেশে এখন পর্যন্ত কোভিড-১৯ আক্রান্ত রোগীর সংখ্যা ১৫ লাখ ১৭ হাজার ১৬৬ জন। 

 

          গত ২৪ ঘণ্টায় ৬৫ জন-সহ এ পর্যন্ত ২৬ হাজার ৬২৮ জন এ রোগে মৃত্যুবরণ করেছেন।

 

          করোনা ভাইরাস আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৪ লাখ ৫৫ হাজার ১৮৭ জন।

 

#

 

ফেরদৌস/পাশা/রেজুয়ান/মোশারফ/সেলিম/২০২১/১৭২০ ঘণ্টা

তথ্যবিবরণী                                                                                                     নম্বর : ৪২৮৬

 

জিয়ার নামে জাদুঘর সরিয়ে ফেলা হবে

             -- তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

 

চট্টগ্রাম, ২২ ভাদ্র (৬ সেপ্টেম্বর) :   

 

           তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বলেছেন, জিয়াউর রহমান ছিলেন গুপ্তঘাতক, পাকিস্তানের দালাল। রাষ্ট্রীয় অর্থে পরিচালিত কোনো জাদুঘর জিয়ার নামে থাকতে পারে না। তাই চট্টগ্রাম পুরানো সার্কিট হাউজে জিয়ার নামে চলা জাদুঘর সরিয়ে ফেলা হবে। সে ভবনকে পুনরায় সার্কিট হাউজে পরিণত করা হবে। মুক্তিযুদ্ধের ইতিহাস ও ঐতিহ্য সংরক্ষণের স্বার্থেই এ উদ্যোগ গ্রহণ করা হবে। 

 

          প্রতিমন্ত্রী আজ চট্টগ্রাম প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায়  এসব কথা বলেন। চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে এবং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ চৌধুরীর পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি সালা উদ্দিন মো. রেজা, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের  সভাপতি মোহাম্মদ আলী প্রমুখ।

 

          প্রতিমন্ত্রী আরো বলেন, স্বাধীনতার ঘোষনা দিয়েছেন এম এ হান্নান। সেই ঘোষণার মাইক্রোফোন জিয়ার জাদুঘরে থাকবে না; তা কালুরঘাটে নিয়ে যাওয়া হবে।  চট্টগ্রাম সার্কিট হাউস মুক্তিযুদ্ধের ইতিহাস-ঐতিহ্যের সাক্ষী। এখানে হানাদার বাহিনীর টর্চার সেলে শহিদ হয়েছেন অনেক বাঙালি। অনেকগুলো ঐতিহাসিক ঘটনার সাক্ষী এই সার্কিট হাউস।

 

          সাংবাদিকদের বিভিন্ন সমস্যা, সমাধান এবং সরকারের উন্নয়ন কর্মসূচি নিয়ে কথা বলার সময় প্রতিমন্ত্রী জানান, গণমাধ্যমবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের পাশে আছেন এবং থাকবেন। তিনি করোনাকালে সাংবাদিক কল্যাণ ট্রাস্টে দশ কোটি টাকা অনুদান দিয়েছেন। কোনো সাংবাদিকের দেশে বা বিদেশে চিকিৎসার প্রয়োজন হলে  এবং কোনো সাংবাদিকের পরিবার অসহায় অবস্থায় পড়লে তিনি পাশে দাঁড়ান।

 

#

 

গিয়াস/পরীক্ষিৎ/শাম্মী/কুতুব/২০২১/১৬৩০ ঘণ্টা

 

2021-09-06-16-45-55e574225a337576882b9fa65df089ff.doc 2021-09-06-16-45-55e574225a337576882b9fa65df089ff.doc

Share with :

Facebook Facebook